হু হু করে দাম কমতে চলেছে স্যামসং স্মার্টফোনের

স্যামসং ভারতে বেশ কয়েকটি ফোনে দাম কমানোর ঘোষণা করেছে। স্যামসং ভারতে বেশ কয়েকটি ফোনে দাম কমানোর ঘোষণা করেছে। এর মধ্যে রয়েছে Samsung Galaxy A71, Samsung Galaxy A51, Samsung Galaxy A31, Samsung Galaxy A21s, Samsung Galaxy M01s, ও Samsung Galaxy M01 Core ।

এই ফোনগুলিতে সর্বোচ্চ ১,৫০০ টাকা পর্যন্ত দাম কমানোর সিদ্ধান্ত হয়েছে এবং নতুন সংশোধিত দামগুলি এখন কোম্পানির সাইটে দেখা যাবে। Samsung Galaxy A71 কমছে ৫০০ টাকা। যেখানে Galaxy A51 এর দাম কমছে ১,৫০০ টাকা।

ভারতে Samsung Galaxy A71 এর দাম সংশোধিত হয়েছে। ২৯,৪৯৯ টাকা হয়েছে বর্তমান দাম, যেখানে আগের দাম ছিল ২৯,৯৯৯। এর অর্থ মূল্য কেটে। 500 ফোনে চালু করা হয়েছে। এটি স্যামসং ডট কম, স্যামসং অপেরা হাউস এবং অনলাইন পোর্টালের মাধ্যমে 8 জিবি + 128 জিবি স্টোরেজ অপশনে পাওয়া যায়।

অন্যদিকে Samsung Galaxy A51 ২৩,৯৯৯ টাকা দামের থেকে কমছে ১,৫০০ টাকা। ফোনটির দাম ২২,৯৯৯ টাকা। 6GB + 128GB স্টোরেজ মডেলটির জন্য। 8GB + 128GB স্টোরেজ মডেলটির নতুন দাম জন্য ২৪,৪৯৯। আগে এটির দাম ছিল ২৫,৯৯৯। গ্যালাক্সি এ সিরিজের সর্বশেষ মডেল Samsung Galaxy A21 এর দাম ছিল ১৬,৪৯৮ টাকা কমে হয়েছে ১৪,৯৯৯ টাকা।

Samsung Galaxy M সিরিজে Samsung Galaxy M01 এবং Samsung Galaxy M01 কোর ফোনগুলি দাম হ্রাস পেয়েছে। Samsung Galaxy M01 এর দাম এখন Rs 9,499 টাকা থেকে ‌৫০০ টাকা কমিয়ে দেওয়া হয়েছে। সর্বশেষে, Samsung Galaxy M01 কোরটির দামও কমছে।