আইপিএলে আজ মুখোমুখি হচ্ছে দুই হট ফেভারিট সানরাইজার্স হায়দ্রাবাদ-রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল আজ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে এবারের আসরে ২ ফেভারিট দল সানরাইজার্স হায়দ্রাবাদ এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দুই দলেই রয়েছে বিশ্বের সেরা কিছু ক্রিকেটার। আইপিএলের এখন পর্যন্ত চ্যাম্পিয়ন না হতে পারলেও প্রতিটি আসরেই ফেভারিট থাকে বিরাট কোহলি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

দলে আরও রয়েছে এবি ডি ভিলিয়ার্স, উমেশ যাদব, অ্যারন ফিঞ্চের মত ক্রিকেটার। অন্য প্রান্তে রয়েছে আইপিএলের এক বারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দ্রাবাদ। এবারের আসরের জন্য দারুন দল সাজিয়েছে সানরাইজার্স। অধিনায়ক ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মনিশ পান্ডে, মোহাম্মদ নাবি, ভুবেনেশ্বর সহ আরো রয়েছেন রশিদ খান।

আজ রাত ৮ টায় মুখোমুখি হবে দুই দল। বাংলাদেশ থেকে ম্যাচটি সরাসরি দেখা যাবে জি টিভিতে। এছাড়াও স্টার স্পোর্টস এর একাধিক চ্যানেল এবং একাধিক ভাষায় দেখা যাবে এই খেলা। দেখে নিন আজকের ম্যাচের জন্য দিল্লি ক্যাপিটালস এবং কিংস ইলেভেন পাঞ্জাব এর সম্ভাব্য একাদশ।

সানরাইজার্স হায়দরাবাদ সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), জনি বেয়ারস্টো (উইকেট কিপার), মনীশ পান্ডে, বিজয় শঙ্কর, বিরাট সিং, আবদুল সামাদ, মোহাম্মদ নবী, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ, সন্দীপ শর্মা

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সম্ভাব্য একাদশ: অ্যারন ফিঞ্চ, দেবদূত পাদিক্কাল, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স (উইকেট কিপার) মইন আলী, শিবম ডুব, ক্রিস মরিস, ওয়াশিংটন সুন্দর, উমেশ যাদব, নবদীপ সায়নী, ইউজভেন্দ্র চাহাল।