অপহরণের পর মাদরাসাছাত্রীকে দু’দিন আটকে রেখে ধ’র্ষণ

বরিশালের গৌরনদী উপজেলার এক মাদরাসা ছাত্রীকে অপহরণ করে দুই দিন আ’টকে রেখে ধ’র্ষণ করেছে। এছাড়া গৌরনদী পৌরসভার এক নুরানি মাদরাসার শিশু ছাত্রীকে ধ’র্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার থা’নায় পৃথক দুটি মা’মলা করা হয়েছে। পুলিশ অপহ’রণ ও ধ’র্ষণ মা’মলার আ’সামি আবদুস সালাম হাওলাদারকে গ্রে’প্তার করেছে।

অপর ধ’র্ষণচেষ্টার মা’মলার আসা’মি আবু বক্কর ব্যাপারীকে গ্রে’প্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। মা’মলার ত’দন্তকারী কর্মকর্তা ও থা’নার এসআই কেএম আবদুল হক জানান, উপজেলার উত্তর বিজয়পুরের আবদুল মজিদ হাওলাদারের ছেলে আবদুস সালাম হাওলাদার শুক্রবার এক বন্ধুর সহযোগিতায় ওই ছাত্রীকে অপহ’রণ করে নিয়ে যায়। বরিশাল শহরে দুদিন আ’টকে রেখে ধ’র্ষণ করে আবদুস সালাম। এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে আবদুস সালাম হাওলাদার ও তার এক বন্ধুকে আ’সামি করে রোববার থা’নায় অপ’হরণ ও ধর্ষ’ণ মা’মলা করেন।

থা’না পুলিশ তাৎক্ষণিক উত্তর বিজয়পুর থেকে মা’মলার এজাহারভুক্ত আসা’মি আবদুস সালামকে গ্রে’প্তার করে। তার বন্ধুকে গ্রে’প্তারের চেষ্টা চলছে। এছাড়া ধর্ষ’ণচেষ্টার অভিযোগে শিশুটির মা বাদী হয়ে আবু বক্কর বেপারিকে আ’সামি করে গতকাল রোববার থা’নায় মা’মলা করেন। জবানবন্দি দেয়ার জন্য শিশুটিকে বরিশাল আ’দালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত আ’সামিকে গ্রে’প্তারের জোর প্রচেষ্টা অ’ব্যাহত রয়েছে বলে তদন্তকারী কর্মকর্তা এসআই আবদুল হক জানান।-আরটিভি অনলাইন।