আল্লামা শফীকে কটূ’ক্তি: গ্রে’ফতার আলাউদ্দিন জিহাদীর মুক্তি চেয়ে বিক্ষো’ভ

হেফাজতে ইসলামের সদ্যপ্রয়াত আমীর আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটূ’ক্তির অভিযোগে গ্রে’ফতার মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে বি’ক্ষোভ করেছেন সুন্নতে ওয়াল জামায়াতের নেতাকর্মীরা। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সুন্নতে ওয়াল জামায়াতের নেতাকর্মীরা নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিনের কাছে স্মার’কলিপি দিয়ে ১টা পর্যন্ত কো’র্টের সামনে লিংক রোডে এ বিক্ষো’ভ করেন।

এক ঘণ্টা ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অব’রোধের পর জোহর নামাজ পড়ার জন্য মসজিদে চলে যান। সড়কে বিক্ষো’ভের কারণে লিংক রোডে চাষাঢ়া থেকে জালকুড়ি পর্যন্ত দীর্ঘ যানজট সৃষ্টি হয়। বিক্ষো’ভকারীরা মুফতি আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, আলাউদ্দিন জিহাদীর ফেসবুক আ’ইডি গত কয়েক দিন আগে হ্যা’ক হয়েছিল। হ্যা’ক হওয়ার পর তার ফেসবুক পেজ থেকে হ্যা’কাররা আল্লামা শফীকে নিয়ে কুরু’চিপূর্ণ কিছু কথা পো’স্ট করে। তিনি তার আইডিটি উ’দ্ধার করার পর হ্যা’কারদের পো’স্টগুলো ডি’লিট করে দিয়েছিলেন।

একই সঙ্গে ফেসবুক আইডি হ্যা’ক হওয়ার বিষয়ে ফতুল্লা মডেল থা’নায় একটি সাধারণ ডায়েরিও দা’য়ের করেছিলেন। কিন্তু পুলিশ সে ঘটনার তদন্ত না করে আলাউদ্দিন জিহাদীকে গ্রে’ফতার করেছে। বক্তারা বলেন, জোহর নামাজ পড়ার সময় হয়েছে, এজন্য আজকের মতো বি’ক্ষোভ ও অব’রোধ প্রত্যা’হার করা হয়েছে। আলাউদ্দিন জিহাদীকে যদি ২৪ ঘণ্টার মধ্যে নিঃশর্ত মুক্তি না দেয়া হয় তাহলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অব’রোধ করে আমরা বড় ধরনের আ’ন্দো’লনে যাব। তার মুক্তির প্রয়োজনে দরকার পড়লে আমরা রাজপথে র’ক্ত ঢেলে দেব।

প্রসঙ্গত, ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্যপ্রয়াত আমীর আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটূ’ক্তির অভিযোগে দেওভোগ মাদ্রাসার খতিব ও মহানগর ওলামা কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক হারুনুর রশিদের করা মাম’লায় রোববার সকালে ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে মুফতি আলাউদ্দিন জিহাদীকে গ্রে’ফতার করে পুলিশ।-বিডি২৪লাইভ।