রিয়ালকে কাভানির প্রস্তাব!

প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) সাথে চুক্তি শেষ হওয়ার পর কোনো ক্লাবে যেতে পারেননি। আপাতত বেকার সময় কাটছে এডিনসন কাভানির। তাই এই উরুগুইয়ান স্ট্রাইকার লা লিগার দল রিয়াল মাদ্রিদে খেলার প্রস্তাব দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ গণমাধ্যম মার্কা।

মার্কা জানায়, রিয়ালে খেলতে বেশ আগ্রহী কাভানি। ইতিমধ্যে নিজের দাবি-দাওয়া উল্লেখ করে প্রস্তাবও পাঠিয়েছেন লা লিগা জায়ান্টদের কাছে। সেক্ষেত্রে এই ফরোয়ার্ডকে পেতে বছরে ৯০ লাখ ইউরো খরচ করতে হবে রিয়ালকে। তবে দরকার হবে না কোনো ট্রান্সফার ফি।

স্পেনের দুই সাংবাদিক মই লরেন্স এবং রদ্রিগো ফয়েজও মার্কার মতোই কথা জানিয়েছে। তাদের দাবি, রিয়ালে খেলতে আগ্রহী কাভানি। বর্তমানে উরুগুয়েতে আছেন তিনি। সেই সাথে নতুন ঠিকানা খোঁজার কাজ করে যাচ্ছেন। তবে মোটা অঙ্কের বেতনের কারণেই পিএসজি পরবর্তী কোনো ক্লাবে ঢুকতে পারছেন না এই তারকা। একই কারণে তার ওপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বার্সেলোনাও।

সাম্প্রতিক সময়ে রিয়ালের মাঠের খেলাই বলে দিচ্ছে একজন স্ট্রাইকার তাদের খুবই দরকার। একা পেরে উঠছেন না করিম বেনজেমা। তাই আক্রমণে গিয়েও গোল থেকে বঞ্চিত হচ্ছে দলটি। কে জানে, হয়তো কাভানিকে দিয়েই সেই চাহিদা মেটাবে সার্জিও রামোসের দল।