এবার মাহিকে নিয়ে মালদ্বীপ যাচ্ছেন শাকিব খান

শাকিব খান মানেই ঢালিউডে উ’ত্তেজনা। আর সেই উ’ত্তেজনা থমকে গিয়েছিল করোনার তা’ণ্ডবে। টানা সাত মাস ঘরের চার দেয়ালের মধ্যেই কেটেছে অধিকাংশ সময়। যদিও সময়টা তিনি বেশ উপভোগ করেছেন। কারণ বছরের প্রায় প্রতিটি দিনই তার কাটে লাইট, ক্যামেরা আর অ্যাশন এর মধ্যে। করোনায় তাই কিছুটা হলেও হাফ ছেড়েছেন হালের জনপ্রিয় এই নায়ক। কিন্তু শাকিব ছাড়া যে ঢালিউড অচল!

করো’নার এই সময়ে চলচ্চিত্র সংশ্লিষ্টরাও হ’তাশ হয়ে পড়ে ছিলেন। তবে সবার হ’তাশা কাটিয়ে ১০ সেপ্টেম্বর ‘নববা এলএলবি’ সিনেমার শুটিংয়ের মাধ্যমে কাজে ফিরেছেন তিনি। আর তাতেই চাঙ্গা হয়ে উঠেছে সিনেমাপাড়া। এবার সেই সিনেমার কাজেই বিদেশ যাচ্ছেন তিনি। সঙ্গে যাচ্ছে অভিনেত্রী মাহিয়া মাহি। সিনেমাটির পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, সিনেমার নবাব শাকিব খান মাহিয়া মাহিকে নিয়ে উড়াল দেবেন মালদ্বীপ।

সেখানে দুটি গান ও একটি অ্যাক’শন দৃশ্যের শুটিং হবে। সাধারণত গানের দৃশ্যগুলো দেখা যায় দেশের বাইরে। তবে এবার এতে রাখা হচ্ছে অ্যাক’শনও। বিষয়টি নিয়ে এ নির্মাতা আরও বলেন, ‘করো’নার কারণে আমরা বাইরের কলাকুশলীদের আনতে পারিনি। অ্যাক’শন দৃশ্যের জন্য সেটা আমাদের দরকার ছিল। তাই ভারত থেকে একটি টিম মালদ্বীপে যাচ্ছে। এখান থেকে আমরা যাচ্ছি সেখানে। তাছাড়া সিনেমার চিত্রনাট্যেও দেশের বাইরে অ্যাক’শনের বিষয়টি আছে।’

তিনি জানান, সেখানে শাকিব ও মাহি দু’টি গানের দৃশ্যে অংশ নেবেন। মোট পাঁচ দিনের শুটিং হবে। আগামী অক্টোবরের প্রথম সপ্তাহেই মালদ্বীপে উড়ে যাবেন তারা। উল্লেখ্য, অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ সিনেমাটি গত মার্চে ঘোষণা হয়েছিল। ২৮ মার্চ থেকে শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করো’নার কারণে স্থগিত হয়ে যায় কাজ। যদিও আগস্টের ৩০ তারিখ থেকে চালু হয় এর ক্যামেরা।

প্রথম সপ্তাহে কাজে যোগ দেন মাহি ও স্পর্শিয়া। এরপরের মাসে ১০ তারিখে ক্যামেরার সামনে দাঁড়ান শাকিব খান। ‘নবাব এলএলবি’তে শাকিব খান একজন আই’নজীবীর চরি’ত্রে অভিনয় করছেন। মাহি আইনজীবীর সহকারী। সিনেমাটি প্রযোজনা করছে সেলেব্রিটি প্রোডাকশন।-একুশে টেলিভিশন