হেসে খেলে চেন্নাইকে হারাল দিল্লি

হেসে খেলে চেন্নাইকে হারাল দিল্লি। হারতে বসা প্রথম ম্যাচটি সুপার ওভারে জিতে এবারের আইপিএল যাত্রা শুরু করে দিল্লি ক্যাপিটালস। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে অনেকটা সহজেই জয় পেয়েছে তারা। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ধোনির চেন্নাই সুপার কিংসকে ৪৪ রানের ব্যবধানে সহজেই হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে ক্যাপিটালসরা। আর প্রথম ম্যাচে জয়ের পর টানা দুই ম্যাচে হারল ধোনির দল।

দিল্লির ১৭৫ রানের জবাবে ব্যাট করতে নেমে দুই ওপেনার মুরালি ভিজয় ও শেন ওয়াটসন ফিরে যান পাওয়ারপ্লের মধ্যেই। এরপর ঋতুরাজও ফেরেন দ্রুতই। মিডল অর্ডারে প্লেসিস ও কেদার যাদব ফিফটির জুটি গড়লেও সেটা কেবল হারের ব্যবধানই কমিয়েছে। কেননা ৩৫ বলে তাদের ৫০ রানের জুটিতে জয়ের চাইতে হারের দিকেই বেশি এগিয়েছে চেন্নাই। হেটমায়ারের হাতে দুইবার জীবন পেয়েও ৩৫ বলে ৪৩ রান করেই ফেরেন প্লেসিস।

ধোনির এদিনও ব্যর্থ হন দলকে জেতাতে। ১২ বলে ১৫ রান করে আউট হন শেষ ওভারে। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৩১ রানে থামে চেন্নাইয়ের ইনিংস। এদিন টস হেরে আগে ব্যাট করতে নেমে ৯৪ রানের জুটি গড়ে পৃথ্বী শ ও শেখর ধাওয়ান। ১ ছক্কা ও ৯ চারে ৪৩ বলে ৪৪ রান করেন পৃথ্বী। সেই সাথে ২৭ বলে ৩৫ রান করেন ধাওয়ান।

এছাড়া শেষ দিকে প্যান্ট ও আয়ার মিলে ৫৯ রানের জুটি গড়লে নির্ধারিত ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৭৫ রান করে দিল্লি। ৬ চারে ২৫ বলে ৩৭ রান করে অপরাজিত ছিলেন প্যান্ট। এছাড়া ২২ বলে ২৬ রান করেন আয়ার।