১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে পিএসএল

করোনাভাই’রাসের সংক্র’মণের কারণে চলতি বছরের মার্চে স্থগিত হয়ে যায় পাকিস্তান সুপার লিগে (পিএসএল) এবারের আসর। শুরুতে বেশ কয়েকটি ম্যাচ ফাঁকা স্টেডিয়ামে আয়োজন করলেও প্লে অফ আর মাঠে গড়ানো সম্ভব হয়নি। স্থগিত হয়ে থাকা সেই পিএসএল ফিরছে। আগামী ১৪ নভেম্বর প্লে অফ দিয়ে আবার মাঠে ফিরবে পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) পিএসএল শেষ করার ব্যাপারে আশাবাদী ছিল। কিন্তু পরিস্থিতি খারাপের দিকে গেলে প্লে অফে এসে আট’কে যায় তারা। স্থগিত করতে বাধ্য হয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগ। এখন আশার কথা হলো, ১৪ নভেম্বর ফিরছে স্থগিত হওয়া প্রতিযোগিতাটি। বাকি থাকা সব ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। আর ফাইনাল হবে ১৭ নভেম্বর। নতুন করে পিএসএলের সময় নির্ধারণ হওয়ায় হাসি ফুটেছে পিসিবি ও পাকিস্তানের ক্রিকেটভক্তদের ঠোঁটে।

পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান এক সংবাদমাধ্যমকে বলেছেন, এই ঘোষণা সব গু’ঞ্জনের ইতি টেনে দিতে এবং দলগুলোর গুরুত্বপূর্ণ ম্যাচের পরিকল্পনা ও প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় সরবরাহ করার ব্যাপারে পুরোপুরি স্পষ্ট ধারণা দেয়। পিসিবি সবসময় বাকি থাকা চার ম্যাচ আয়োজনে প্রতিশ্রুতিবদ্ধ ছিল।