সব বাঙালিই এবার জে’লে যাবে, আমরা মাল-মাছ সবই খাই : স্বস্তিকা

মাছে-ভাতে মানেই তো বাঙালি। সর্বভুক বাঙালি (ওপার বাংলা ভারত) খাওয়াতে কোনও অরুচি নেই। মাছ-ভাত হোক কিংবা জল বাঙালিদের সবেতেই শুধু খাই খাই। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতদ’ন্তে ফের একবার সেইকথাই মনে করিয়ে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। হোয়াটস চ্যাটের সূত্র ধরেই আজ এনসিবি দফতরে হাজিরা দিতে হবে দীপিকা পাড়ুকোনকে। এবার দীপিকার সমর্থনেই সুর চড়ালেন স্বস্তিকা । দীপিকা নাকি মাল-এর খোঁজ করছিলেন। সেই মাল-এর সূত্র ধরেই টুইটে বি’স্ফো’রক স্বস্তিকা।

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের বরাবরই তিনি স্বপ্রতিষ্ঠিত। প্রতি’বাদের ঝ’ড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে স’হ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরু’দ্ধে সবসময়েই তিনি গলা চড়িয়ে গর্জে ওঠেন। এবারও তার ব্যতিক্র’ম হল না। শুক্রবার এক নেটিজেন টুইট করেন বাঙালিদের কাছে মাল মানে পানীয় ,সেই কারণে এবার বাঙালিদের নিয়ে চিন্তা বাড়ছে। আসলে দীপিকার মাল-এর সূত্র ধরেই নেটিজেন এই টুইটটি করেছেন। কিন্তু স্বস্তিকাও ছেড়ে দেওয়ার পাত্র নন। মুখের উপর সপাটে জবাব দিলেন নিজস্ব মেজাজে।

ব্য’ঙ্গের সুরে স্বস্তিকা জানিয়েছেন, আমরা সকলেই তো এবার জেলে যাব। মাল থেকে মাছ, সিগা’রেট থেকে জল বাঙালিরা তো সব খাই। মুহূর্তের মধ্যে তার এই টুইট নিয়ে শোরগো’ল শুরু হয়েছে। বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে। সুশান্তের মৃ’ত্যু মাম’লা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড় বড় রাঘববোয়ালদের নামও ফাঁ’স করেছেন রিয়া চক্রবর্তী।

বড়সড় মাদ’কচক্রে উঠে এসেছে দীপিকা পাড়ুকোনের নাম। প্রায় ৩ বছরের পুরোনো চ্যা’ট থেকেই দীপিকার সঙ্গেই মাদ’কযোগের হদিশ পেয়েছে এনসিবি। সম্প্রতি নয়া ত’থ্য প্রকাশ্যে এসেছে, যা নিয়ে উ’ত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আজই এনসিবি জেরায় মুখোমুখি হতে চলেছেন দীপিকা পাড়ুকোন।