যে কারণে তরুণীর একটি প্রেমও টেকেনি

২৭ বছর বয়সী তরুণী জেনি জানিয়েছেন, বেশ কয়েকজনের সঙ্গে প্রেম করেছেন। তবে অসময়ে হাসি-ঠাট্টার কারণে তার সবগুলো সম্পর্ক ভে’ঙে গেছে। এমনকি কোনো প্রেমিকের সঙ্গে শারী’রিক সম্পর্কেও জড়াননি তিনি। জেনি বলেন, ২৭ বছর বয়সে এসেও আমি ভা’র্জিন। গত কয়েক বছরে বেশ কয়েকজনের সঙ্গে প্রেম হয়েছে আমার। কিন্তু কোনো সম্পর্ক কয়েক সপ্তাহের বেশি টেকেনি।

তিনি আরো বলেন, ছেলেরা যে মুহূর্তে আমার সঙ্গে অন্তর’ঙ্গ হওয়ার বাসনা প্রকাশ করতো, তখন আমি নিজের নিয়ন্ত্র’ণ হারিয়ে উদ্ভট আচ’রণ করতাম। অহেতুক হাসাহাসি শুরু করতাম। আমাকে স্প’র্শ করা মাত্র যে প্রতিক্রিয়া দেখিয়েছি, তাতে তারা দূরে সরে যেত।

সর্বশেষ প্রেমিক আমাকে নিয়ে দারুণ এক হোটেলে উঠেছিল। আমাকে গোলাপ উপহার দেওয়ার পর রাতে ওয়াইনের ব্যবস্থা করেছিল। সে আমার সঙ্গ কামনা করছিল। কিন্তু তাকে বিব’স্ত্র অবস্থায় দেখার পর আর হাসি থামাতে পারিনি। আমার হাসিতে বেজায় চটে যায় সে। আমার প্রতি রা’গে-অভিমানে হোটেল ছেড়ে একপর্যায়ে চলে যায়। সেখান থেকে বাস ও ট্রেনে চড়ে একা বাড়ি ফিরতে হয়েছে আমাকে।

জেনি বলেন, দু’জন মানুষের বিব’স্ত্র শরীর আমি কল্পনাও করতে পারি না। আবেদ’নময়ী হিসেবে নিজেকে কারো সামনে উপস্থাপন করাটা আমার পক্ষে অসম্ভব। তার মানে এই নয় যে আমার কোনো শারী’রিক চাহিদা নেই। তবে তার জন্য অন্যের কাছে বিষয়টি উন্মোচন করার ব্যাপারে ভাবতে পারি না।

কয়েকজন প্রেমিক আমাকে বলেছে, আমার হয়তো কিছু সমস্যা রয়েছে। এভাবে চলতে থাকলে সারাজীবন একা কাটাতে হতে পারে।

সূত্র : ডেইলি স্টার ডটসিওডটইউকে, কালের কণ্ঠ অনলাইন।