শেন ওয়াটসন এখন পুরনো ইঞ্জিনের মতো

এবার আইপিএল সিজনটা খুব একটা ভাল যাচ্ছে না চেন্নাই সুপার কিংসের। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে হারালেও তারপর পরপর দুই ম্যাচে হারতে হয়েছে চেন্নাইকে। শেষ দুই ম্যাচেই পরে ব্যাট করে রান তাড়া করতে অক্ষ’ম হয়েছে সিএসকে। আবার দুই ম্যাচেই ধোনির ৭ বা ৬ নম্বরে ব্যাট করতে নামা নিয়েও অনেকে অবাক। মাহির এই এতো পরে নামা নিয়ে অবাক বীরেন্দ্র শেহওয়াগও। তাই শেষ ম্যাচে দিল্লির কাছে হারার পর মাহিকে খোঁচা দিতে ছাড়েননি বীরেন্দ্র শেহওয়াগ।

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে বীরু বলেন, ‘চেন্নাই খুব একটা খারাপ খেলেনি। তবে, তারা সারাক্ষণ সেকেন্ড গিয়ারেই ছিল। মুরলী বিজয় তো মনে হয় টেস্ট খেলছিল। শেন ওয়াটসন এখন পুরনো ইঞ্জিনের মতো, গরম হতে সময় নেয় আবার তাড়াতাড়ি থেমেও যায়। ফাফ ডুপ্লেসিই একমাত্র ভাল খেলছিল এবং সতীর্থদের বোঝাচ্ছিল যে ওরা টেস্ট নয়, টি২০ খেলছে। আর ধোনি এবারও আগে ব্যাট করতে এল না।

চেন্নাইয়ের হয়ে ধোনিকে চার নম্বরে ব্যাট করতে দেখা আগে ভারতে হয়তো বুলেট ট্রেন চলে আসবে।’ এখনও পর্যন্ত আইপিএলে তিনটে ম্যাচ খেলে একটিতে জিতেছে চেন্নাই। মুম্বই ম্যাচে জেতার পর রাজস্থানের বিরু’দ্ধে ১৬ রানে হারে সিএসকে। তারপর শুক্রবার দিল্লির কাছে ৪৪ রানে হারতে হয় ধোনি বাহিনীকে।

আগামী ২ অক্টোবর সানরাইজার্স হায়দরাবাদের বি’রুদ্ধে নামবে চেন্নাই। সেই ম্যাচে জয় পায় কিনা সিএসকে, সেটাই দেখার।