সবার আগে বাবার সঙ্গে আদা’লতে হাজির মিন্নি

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হ’ত্যা মা’মলার প্রা’প্তবয়স্ক ১০ আ’সামির রায় ঘোষণা হচ্ছে আজ (৩০ সেপ্টেম্বর)। রায় উপলক্ষে বরগুনার আদা’লত প্রাঙ্গণে নেয়া হয়েছে ক’ড়া নিরাপ’ত্তা ব্যবস্থা। ইতোমধ্যে আ’দালতে আসতে শুরু করেছেন আইনজীবী ও তাদের সহকারীরা।

তবে যাদের ঘি’রে মা’মলার রায় সেই আ’সামিদের মধ্যে সবার আগে আদা’লতে হাজির হয়েছেন নিহ’ত রিফাতের স্ত্রী ও এ মা’মলার অন্যতম আসা’মি আয়েশা সিদ্দিকা মিন্নি। জা’মিনে থাকা মিন্নি বুধবার সকাল ৮টা ৫০ মিনিটে তার বাবার সঙ্গে মোটরসাইকেলে চড়ে আদা’লতে হাজির হন। একই সঙ্গে আদা’লত প্রাঙ্গণে হাজির হয়েছেন মিন্নির কয়েকজন স্বজনও।

আদা’লতে ঢোকার আগে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেন, কিছু’ক্ষণ পরই রিফাত হ’ত্যা মা’মলার রায় ঘোষণা হবে। এ মা’মলায় মিন্নি নি’র্দোষ প্রমাণিত হয়ে বেকসুর খালাস পাবে বলে আমাদের প্রত্যাশা।

১ জানুয়ারি রিফাত হ’ত্যা মা’মলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির বি’রুদ্ধে চা’র্জ গঠন করেন বরগুনা জেলা ও দায়রা জজ আ’দালত। এরপর ৮ জানুয়ারি থেকে প্রা’প্তবয়স্ক ১০ আসা’মির বি’রুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু করেন আদা’লত। মোট ৭৬ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে এ মা’মলায়। মাম’লার ৬ নম্বর আ’সামি মুসা এখনও পলাতক।