বাবা চিন্তা করো না, আমি নির্দোষ, খালাস পাবো : মিন্নি

ন্যায়বিচার পাওয়ার বিষয়ে আশাবাদী বরগুনার চা’ঞ্চল্যকর রিফাত শরীফ হ’ত্যা মাম’লার সাক্ষী থেকে আসা’মি বনে যাওয়া তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। রায়ের দিন আজ আদা’লতে যাওয়ার আগে বাবা-মাসহ পরিবারের লোকজনকে সে কথা বলছিলেন তিনি।

চোখ মুখে চিন্তার ছাপ থাকলেও পরিবারের লোকজনকে আশার বাণী শুনিয়েছেন মিন্নি। বাবার সঙ্গে আদা’লতের উদ্দেশে বের হওয়ার সময় বাবা-মাকে বলেছেন, তিনি নির্দোষ, খালাস পাবেন। চিন্তা না করতে মা-বাবাকে বারণ করেছেন রিফাতের স্ত্রী মিন্নি। বুধবার বরগুনা জেলা জজ আদা’লত চত্বরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান মিন্নির বাবা মোজাম্মেল হক কিশোর।

‘সকাল থেকে মিন্নি একটা কথাই আমাকে বারবার বলছে, বাবা আমি নির্দোষ আমি খালাস পাব। তুমি চিন্তা করো না। আমিও বিশ্বাস করি, মিন্নি অপ’রাধ করেনি সে খালাস পাবে।’ কিশোর আরও বলেন, মিন্নি আমাকে বলেছে, বাবা আমি অপ’রাধ করিনি। তুমি চিন্তা করো না। আমি মুক্ত হয়ে যাবো।

কিশোরের ভাষ্য, মিন্নি তার মেয়ে, সে অনেক শ’ক্ত মনের অধিকারী। মিন্নি ভয় পাচ্ছে না। কারণ সে কোনো অপ’রাধ করেনি। সে বেকসুর খালাস পাবে। যদি তা না পায়। তাহলে তিনি উচ্চ আদা’লতে যাবে। সেখানে সুবিচার পাবেন এমন আশা কিশোরের।