যে ২ জিনিসে খুব ভয় পায় আন্দ্রে রাসেল

তার দান’বীয় ব্যাটিংয়ের ভয়ে তামাম দুনিয়ার বোলাররা কাঁপতে থাকে। তাগড়া শরীরে অবলীলায় বল পাঠিয়ে দেন সীমানার বাইরে। সেই আন্দ্রে রাসেলের ভয়ডর থাকতে পারে- এমনটা কেউই বিশ্বাস করবেন না। কিন্তু রাসেল নাকি ছোটখাট জিনিসে বেজায় ভয় পান! আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক এবার জানিয়েছেন রাসেল ভয়ের যত উপলক্ষ।

ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের ইউটিউব শোতে এসে দিনেশ কার্তিক বলেন, ‘ও অনেক কিছুতেই ভয় পায়। ও গাড়ি চালাতে ভয় পায়, বাসে একটু দুলুনি শুরু হলে ওর আ’ত্মারাম খাঁচাছাড়া হয়ে যায়! ও আমাদের বলেছে, ও কখনই রোলার-কোস্টারে চড়বে না। তবে যে জিনিসে ওর কোনো ভয় নেই, সেটা হলো বল।’

ধুন্ধুমার ব্যাটিং করে আইপিএলের সবচেয়ে দামি তারকা হয়েছিলেন। এবার এখন পর্যন্ত তার ব্যাটিংয়ের ঝলক দেখা যায়নি। প্রথম ম্যাচে কিছু করার আগেই যশপ্রীত বুমরার বলে আউট হয়ে যান। আর বোলিংয়ে নেমে হার্দিক পাণ্ডিয়াকে আউট করেন।

দ্বিতীয় ম্যাচে শুভমন গিল ও এওইন মরগানের কল্যাণে ব্যাট হাতে নামার সুযোগ পাননি। বল হাতে নিয়েছেন ১ উইকেট। রাসেলকে ঘিরেই এবার আইপিএল জয়ের স্বপ্ন দেখছে কলকাতা নাইট রাইডার্স।