কোটি টাকার কাবিনে ডিপজলের ছেলের রাজকীয় বিয়ে

‘কোটি টাকার কাবিন’ নামে একটি ছবি প্রযোজনা করেছিলেন মনোয়ার হোসেন ডিপজল। শাকিব-অপুর ওই ছবিতে তিনি অভিনয়ও করেছিলেন। এবার কোটি টাকার কাবিনে নিজের ছেলের বিয়ে দিলেন জনপ্রিয় এ চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক।

বুধবার (৩০ সেপ্টেম্বর) ডিপজলের ছেলে সাদ্দাম সৌমিক অমির বিয়ে সম্পন্ন হয়। করোনার কারণে জমকালো আয়োজনে বিয়ের আয়োজন করতে না পারলেও মিরপুরের একটি কমিউনিটি সেন্টারে ডিপজলের ছেলে ও কনে পক্ষের পরিবারের উপস্থিতিতে এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

চলচ্চিত্র অভিনেতা ও শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য জয় চৌধুরী বলেন, পাত্রীর নাম কাজী তাসফিয়া। দুই পরিবারের সম্মতিতে এ বিয়ে সম্পন্ন হয়েছে। একইসঙ্গে এ বিয়ের কাবিন ছিল কোটি টাকা।

এর আগে মঙ্গলবার অনুষ্ঠিত হয় ডিপজলের ছেলে সৌমিকের গায়ে হলুদ। পারিবারিক আমেজে হলুদের আয়োজন সম্পন্ন হয়। জানা যায়, ছেলের বউকে উপহার হিসেবে অর্ধকোটি টাকারও বেশি উপহার দিয়েছেন ডিপজল।

জানা যায়, ডিপজলের তিন ছেলে ও এক মেয়ে অলিজা মনোয়ার। মেয়ের বিয়ে আগেই সম্পন্ন হয়েছে। এবার বড় ছেলে সৌমিকের বিয়ে দিলেন ডিপজল। যিনি গাড়ির ব্যবসায়ী। বিয়ে হয়েছে মিরপুরের বনেদী পরিবারের মেয়ের সঙ্গে।