এবার কী আমেরিকায় স্থায়ী হচ্ছেন তৌকির-বিপাশা?

করোনাভা’ইরাস শুরুর প্রথম থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে আটকা পড়ে আছেন জনপ্রিয় অভিনেতা বিপাশা হায়াত। আর চলতি মাসে দুই সন্তানসহ তৌকির আহমেদ গিয়ে বিপাশার সঙ্গে যোগ দেন। এই তারকা দম্পতি বর্তমানে নিউ ইয়র্কে অবস্থান করছেন।শোনা যাচ্ছে, তাদের দুই ছেলে-মেয়েকে সেখানের স্কুলে ভর্তি করার প্রস্তুতি নিচ্ছেন এই দম্পতি। তবে কি আমেরিকায় স্থায়ী হচ্ছেন তারা?

এ প্রক্রিয়ার অংশ হিসেবেই কি সপরিবারে এ তারকা দম্পতি এখন আমেরিকায় অবস্থান করছেন? তৌকীর আহমেদ বলেন, ‘আসলে ছেলে-মেয়েদের লেখাপড়ার কারণেই আমরা আমেরিকায় যাচ্ছি। এখন ওদের স্কুলে ভর্তি কার্যক্রম সম্পন্ন করব। এরপর স্থায়ীভাবে থাকার জন্য যেসব শর্ত আছে সেগুলো পূরণ করার চেষ্টা করব। অল্প সময়ের মধ্যেই আবার আমি দেশেও চলে আসব। মূলত আমি যাওয়া-আসার মধ্যেই থাকব।’

আমেরিকায় যাওয়ার আগে তৌকীর আহমেদ ‘রূপালী জোছনায়’ নামের একটি ধারাবাহিক নাটক নির্মাণ করছিলেন। এটি চ্যানেল আইয়ে প্রচার হচ্ছে। এ নাটকের শুটিং এখনো বাকি আছে। নাটকের শুটিং হয় তার মালিকানাধীন ‘নক্ষত্রবাড়ী’ রিসোর্টে।

এ ছাড়া তিনি কবি জীবনানন্দ দাশকে নিয়ে একটি পূর্ণদৈর্ঘ্য ছবি নির্মাণের পরিকল্পনা করছেন। অন্যদিকে বিপাশা হায়াত আমেরিকা যাওয়ার আগে লেখালেখি ও চিত্রকর্ম নিয়েই কাজ করেছেন।

সূত্র: নিউজ২৪।