ভাই ধোনি, চুল কালো করলেই কেউ যুবক হয়ে যায় না : কেআরকে

বলিউডের অন্যতম বিত’র্কিত অভিনেতা হিসাবে পরিচিত কেআরকে (KRK)। প্রায় দিনই তিনি বিত’র্কিত মন্তব্য করে খবরের শিরোনামে থাকেন। তাকে দেখা গেছে বেশ কিছু সম্মানজনক ব্যক্তিকে নিয়ে বিতর্কিত টুইট করতে। আর এই কারনেই তিনি বেশিরভাগ সময়ই খবরের শিরোনামে উঠে আসেন। এবার কেআরকে সরাসরি আক্র’মণ করলেন চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে (MSD)।

গতকাল আইপিএল (IPL) এর গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ এবং চেন্নাই সুপার কিংস। এই ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের দেওয়া 165 রানের টার্গেট চেজ করতে নেমে সাত রানে হেরে যায় চেন্নাই সুপার কিংস। এইদিন ইনিংসের শেষ পর্যন্ত ক্রিজে টিকে ছিলেন মহেন্দ্র সিং ধোনি। বেস্ট ফিনিশার খ্যাত ধোনি ক্রিজে টিকে থাকার সত্বেও হারতে হল চেন্নাই সুপার কিংসকে। হায়দ্রাবাদের দেওয়া 165 রানে টার্গেট চেজ করতে নেমে 157 রানেই থেমে যায় চেন্নাই সুপার কিংসের ইনিংস।

আর তারপরই চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বিত’র্কিত টুইট করলেন বলিউডের অভিনেতা কামাল রাশিদ খান ওরফে কেআরকে। কেআরকে টুইট করে লিখেছেন, “ধোনি ভাই চুল কালো করলেই কেউ যুবক হয়ে যায় না। দৌড়ে দুই রান নিতে গিয়ে শ্বাস নিতে সমস্যা হচ্ছে আপনার, এটা সাধারণত বয়স কালে হয়ে থাকে। কিন্তু কে বলেছে বয়সকালে খেলা চালিয়ে গিয়ে নিজের সম্মান নষ্ট করতে?

আমরা আপনার ভক্ত, আপনাকে এই অবস্থায় দেখতে আমাদের ভালো লাগছে না। তাই সম্মান থাকতে থাকতেই সরে পড়ুন।”