বেগমগঞ্জে গৃহবধূকে বিব’স্ত্র করে নি’র্যাতনের ঘটনায় আরও একজন গ্রে’ফতার

নোয়াখালীর বেগমগঞ্জে মধ্যযুগীয় কায়দায় গৃহবধূকে বাবার বাড়িতে ধ’র্ষণচেষ্টা তারপর বিব’স্ত্র করে নি’র্যাতনের ঘটনায় আব্দুর রহমান নামে আরও একজনকে গ্রেফ’তার করেছে পুলিশ। এনিয়ে দুইজনকে আ’টক করলো পুলিশ।

এর আগে আব্দুর রহীম (২৭) নামে একজনকে গ্রেফ’তার করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতেই আব্দুর রহমানকে গ্রেফ’তার করা হয়। আব্দুর রহীম একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের হাড়িধন বাড়ির বাসিন্দা।

গত মাসের (২ সেপ্টেম্বর) উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ভয়ে পরিবার এ নিয়ে কথা বলতে অনীহা প্রকাশ করে। তাই ঘটনার ৩২ দিন অতিবাহিত হলেও ভুক্তভোগী পরিবার এ ঘটনায় থা’নায় কোনো অভিযো’গ দায়ের করতে পারেনি।

বেগমগঞ্জ থা’নার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারুন উর রশীদ জানান, পুলিশ এখন ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় জ’ড়িত থাকার অভি’যোগে একজনকে আট’ক করা হয়েছে। তবে ওই গৃহবধূকে তার বসত ঘরে পাওয়া যায়নি। ভুক্তভোগীকে পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন জানান, অভিযুক্তদের গ্রে’ফতারে এবং নির্যা’তিতা পরিবারকে উ’দ্ধারে জেলা পুলিশের ৫টি ইউনিট মাঠে কাজ করছে।

সূত্র: যমুনা নিউজ।