নারী নি’র্যাতনের বিরু’দ্ধে লড়াইয়ের ডাক দিলেন সাকিব আল হাসান এবং তাসকিন আহমেদ

বাংলাদেশের দিনে দিনে বাড়ছে নারী নি’র্যাতনের মতো অনেক সহিং’সতার ঘটনা। তাই এবার নারী নি’র্যাতনের বিরু’দ্ধে লড়াইয়ের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান এবং ফাস্ট বোলার তাসকিন আহমেদ

নারী ও শিশু নি’র্যাতনের মতো ঘৃ’ণ্য অপরাধের বিরু’দ্ধে এবার নিজের সোচ্চার অবস্থান এক ফেসবুক পো’স্টে নৈতিকতার এ অবক্ষয় বন্ধ করতে সবাইকে লড়াই চালিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন সাকিব আল হাসান।

সাকিব আল হাসানের ফেসবুক পেজ : “চমৎকার একজন নারীর ছেলে আমি, জীবন চলার পথে স্ত্রী হিসেবে পেয়েছি অপূর্ব একজন নারীকে, দারুণ একজন নারীর ভাই আমি আর দুটি ফুটফুটে কন্যার বাবা আমি।

এক শ্রেণির ব’র্বর মানুষ বয়স, ধর্ম ও ব’র্ণ নির্বিশেষে নারী ও শিশুদের প্রতি প্রতিদিনই যে জঘ’ন্য অন্যায় করছে তারপর আমি আর চুপ থাকতে পারিনা। আমার অবস্থান তাই সব ধরনের ঘৃ’ণা ও সহিং’সতার বিরু’দ্ধে।

একে অপরের অধিকার রক্ষা ও আদায়ের জন্য আমাদের চালিয়ে যেতে হবে লড়াই, ঠিক যেভাবে আমাদের অধিকার নিশ্চিত করতে লড়েছিলেন আমাদের মুক্তিযো’দ্ধারা।

আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে এই নৈতিক অবক্ষয়ের বিরু’দ্ধে লড়াই করি এবং আমাদের নারী ও শিশুদের নিরাপ’ত্তা নিশ্চিত করি যাতে তারা স্ব’প্ন দেখতে পারে এবং নির্ভয়ে তাদের জীবনযাপন করতে পারে। মনে রাখবেন, আজকে আমরা যদি এই বর্বর এই আ’চরণ ও মান’সিকতার বিরু’দ্ধে রুখে না দাঁড়াই়, তবে একদিন আমাদের প্রিয়জনদের একজনই হতে পারে এই নির্ম’মতার ভুক্তভোগী।

এছাড়াও লড়াইয়ের ডাক দিয়েছেন জাতীয় দলের আরেক ফাস্ট বোলার তাসকিন আহমেদ।