হানিমুনে যাচ্ছেন তমা মির্জা

সংগৃহীত ছবি

গত ঈদের আগে জুলাই মাসে করোনাভাই’রাসে আক্রা’ন্ত হয়েছিলেন চিত্রনায়িকা তমা মির্জা। সেই অসুস্থতা থেকে পরিত্রাণ পেয়েছেন অনেক আগেই। করোনাকাল শুরু হওয়ার পর থেকে সিনেমায় অভিনয়ে অনুপস্থিত তিনি। শুধু দেশটিভিতে ‘প্রিয়তমার প্রিয়মুখ’ অনুষ্ঠানটি উপস্থাপনা করে যাচ্ছেন।

এ সময়টায় একাধিক ওয়েব সিরিজে কাজের প্রস্তাব পেয়েছেন। কিন্তু গল্প পছন্দ না হওয়ায় সেসব প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন এ নায়িকা। এদিকে করোনাকালের অল্প সময় আগে বিয়ে করেন তমা। তার স্বামী কানাডা থেকে দীর্ঘদিন পর দেশে এসেছেন। তাই এ অবসরে দুবাইয়ে হানিমুনে যাচ্ছেন তারা। ১১ অক্টোবর এ দম্পতি দেশ ছাড়বেন এবং ১৭ অক্টোবর দেশে ফিরবেন।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, বিয়ের পর সেভাবে আমরা ঘুরতেও পারিনি। যেহেতু আমার বর কানাডায় থাকেন, তাই সেখানে একাধিকবার গিয়েছি। তবে সেভাবে হানিমুন করা হয়নি। এখন যেহেতু কাজের চাপ নেই তাই এ সময়টাতেই হানিমুনে যাওয়ার পরিকল্পনা করেছি। সবার কাছে দোয়া চাই যেন সুস্থ ও নিরাপদে দেশে ফিরতে পারি।

বর্তমানে এ নায়িকার হাতে তিনটি ছবির কাজ আছে। এর মধ্যে শাহনেওয়াজ কাকলীর পরিচালনায় ‘ফ্রম বাংলাদেশ’ ছবির শুটিং শেষ। শুধু ডাবিংয়ের কাজ বাকি আছে। শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’ এবং আরিফুজ্জামান আরিফের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের ছবি দুটির শুটিং অসমাপ্ত অবস্থায় আছে।

সূত্র: ডেইলি বাংলাদেশ।