‘শাহরুখ স্যারের সামনে পারফর্ম করতে পারা অত্যন্ত স্পেশাল’, আবেগে ভাসলেন রাহুল

রাহুলকে নিয়ে উচ্ছ্বসিত অধিনায়ক দীনেশ কার্তিক। বলেছেন, ‘ত্রিপাঠি ওর ভূমিকা পালন করেছে দেখে ভাল লাগছে।’ মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে রাইজিং পুণে সুপারজায়ান্টসের হয়ে আইপিএল খেলেই তিনি পরিচিতি পান। সেই রাহুল ত্রিপাঠির ব্যাটের শাসনেই বুধবার কপাল পুড়ল ধোনির।

আর স্বপ্নপূরণ হল রাহুলের। প্রিয় নায়কের সামনে সাফল্য পেয়ে। এবং নায়কের দলকে ম্যাচ জিতিয়ে। বুধবার আবু ধাবিতে মাঠে বসে ম্যাচ দেখলেন শাহরুখ খান। আর বাজিগরের সামনে বাজি জিতলেন রাহুল। ৫১ বলে ৮১ রান করে ম্যাচের সেরাও হয়েছেন তিনি।

ম্যাচের পর রাহুল বললেন, ‘আমার কাছে যেন স্বপ্নপূরণ হল। কেকেআরে যোগ দেওয়াটা আমার কাছে খুব স্পেশ্যাল। আর শাহরুখ স্যারের সামনে পারফর্ম করাটা আরও স্পেশ্যাল। আমার স্বপ্ন সার্থক হল।’ ধোনির নেতৃত্বে আইপিএল খেলার সময় থেকেই খ্যাতি পেয়েছিল রাহুলের হাসি। বুধবার প্রথম নাইটদের হয়ে ইনিংস ওপেন করতে নেমেই সাফল্য। ৮টি চার ও ৩টি ছক্কায় সাজানো তাঁর ইনিংস।

হাসতে হাসতেই ২৯ বছরের ক্রিকেটার বললেন, ‘ওপেনিং বা মিডল অর্ডার, যেখানেই খেলানো হোক না কেন, তৈরিই ছিলাম। মনে হয়েছিল ব্যাটে বল আসছে। তাই শট খেলেছি। বিশেষ কিছুই করিনি।’ রাহুলকে নিয়ে উচ্ছ্বসিত অধিনায়ক দীনেশ কার্তিক। বলেছেন, ‘ত্রিপাঠি ওর ভূমিকা পালন করেছে দেখে ভাল লাগছে।’