অন্তর্বাস পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শর্মিষ্ঠা

ছোটপর্দায় বেশ পরিচিত মুখ শর্মিষ্ঠা আচার্য। কলকাতার ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ ধারাবাহিক দিয়ে তিনি জনপ্রিয়তা পান। এরপর একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। তার মধ‍্যে রয়েছে ‘গোপাল ভাঁড়’, ‘মুখোশের আড়ালে’, ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-এর মতো সিরিয়াল। তবে সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে ভিডিও প্রকাশ করে আলোচনায় এসেছেন।

তারকা হোক বা সাধারণ মানুষ—সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হতে কে না চায়? অনেক তারকাও নিত‍্য নতুন ছবি, নাচ গানের ভিডিও শেয়ার করেন নেটদুনিয়ায়। বলা বাহুল‍্য সেসব ভাইরাল হতেও বেশি সময় নেয় না। তেমনই সম্প্রতি চর্চায় উঠে এসেছে জনপ্রিয় অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্যর একটি নাচের ভিডিও।

হিট হিন্দি গান ‘মন মেরা’র সুরে নেচে উঠেছেন শর্মিষ্ঠা। কালো অন্তর্বাস ও লাল প‍্যান্টে নাচতে দেখা গিয়েছে তাকে। গানের তালে তালে দিব‍্যি সাবলীলতার সঙ্গে কোমর দুলিয়েছেন তিনি। এরইমধ্যে ৯ হাজারের বেশি মানুষ এই ভিডিওতে লাভ রিয়েকশন দিয়েছে। ভক্তরা নাচের প্রশংসায় ভরিয়ে দিয়েছে শর্মিষ্ঠার কমেন্ট বক্স।

অভিনেত্রীর ইনস্টাতে উঁকি মারলেই বোঝা যাবে তিনি নাচতে বেশ পছন্দ করেন। মাঝে মাঝেই অনুরাগীদের ছবি বা নাচের ভিডিও উপহার দেন শর্মিষ্ঠা। সেই সব পোস্টই ভাইরাল হয় নেটদুনিয়ায়।

২০১৪ সালে নায়িকার ভূমিকায় পর্দায় আসেন ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ ধারাবাহিকে। সব বয়সের দর্শকের অত্যন্ত প্রিয়পাত্রী হয়ে উঠেছিল এই চরিত্রটি, শর্মিষ্ঠার স্ক্রিন প্রেজেন্স ও অভিনয়গুণে।