বেন স্টোককে উপযুক্ত জবাব দিলেন যুবরাজ

ক্রিকেটাররাও সময় কাটাতে অনেক বেশি সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে গিয়েছেন। অনেকেই ঠাট্টা কিংবা মজা করতে ছাড়ছেন না। ঠিক যেমন যুবরাজ সিং । ইংরেজ ক্রিকেটার বেন স্টোকসের সঙ্গে মজা করতে গিয়ে নিজেকে সুনীল নারিনের সঙ্গে তুলনা করলেন তিনি।

বুধবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হাড্ডাহাড্ডি ম্যাচে ১০ রানে জেতে কেকেআর। ম্যাচে প্রথমে ব্যাট করে কলকাতা নাইট রাইডার্স। আর নারিনের জায়গায় ওপেন করতে নেমে দুরন্ত ৮১ রান করেন রাহুল ত্রিপাঠি। কিন্তু ওপেন থেকে বাদ পড়লেও ইয়ন মর্গ্যান,

দীনেশ কার্তিকদের মতো ব্যাটসম্যানদেরও আগেই ক্রিজে আসেন ক্যারিবিয়ান তারকা।আর এই বিষয়টি নিয়েই প্রশ্ন তোলেন ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। নিজের টুইটার হ্যান্ডেলে বরাবরই সক্রিয় স্টোকস। আইপিএলের ম্যাচ খেলার পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়েও টুইট করছেন তিনি।

কেকেআর–সিএসকে ম্যাচে মর্গ্যানের আগে নারিনকে নামানো নিয়ে তিনি প্রশ্ন তোলেন। লেখেন, ‌‘‌মর্গ্যানের আগে নারিন?‌‌’ এরপরই মজা করে পালটা জবাব দেন যুবি। লেখেন, ‘‌কখনও কখনও স্টোকসের আগে যুবরাজের মতো ক্রিকেটাররাও তো ব্যাট করতে নামে।

দ্রুত রান তোলার জন্য অনেক সময় টিম ম্যানেজমেন্ট একজন ব্যাটসম্যানের আগে একজন বোলার যে কিনা ব্যাট করতে পারে, তাঁকে ব্যাট করতে পাঠায়।’’ অর্থাৎ ঘুরিয়ে নিজেকে নারিনের মতো অলরাউন্ডার এবং স্টোকসকে মর্গ্যানের মতো ব্যাটসম্যানই আখ্যা দিলেন যুবি।‌‌