এবার কক্সবাজারে ৫ম শ্রেণির ছাত্রী ‘ধর্ষণ’, আটক ১

কক্সবাজারের রামু উপজেলায় ৫ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৯ অক্টোবর) সন্ধ্যায় রামু উপজেলার চা বাগান এলাকায় ওই ছাত্রী ধর্ষণের শিকার হয়।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম শনিবার (১০ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক ব্রিফিংয়ে জানিয়েছেন, রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী তার ছোট বোন ও এক বান্ধবীকে নিয়ে গত শুক্রবার দুপুরে তার বাড়ি থেকে পার্শ্ববর্তী নাইক্ষংছড়ি উপজেলায় বেড়াতে যায়।

শুক্রবার সন্ধ্যায় নাইক্ষংছড়ি থেকে সিএনজি অটোরিকশায় করে বাড়িতে ফেরার পথে রামু চা বাগান এলাকায় পৌছে ওই স্কুল ছাত্রীর বন্ধুর সাথে কথা বলছিল। এ সময় ঘটনাস্থলে সাইফুল ও তার বন্ধু শাহেদ এসে শিশুটিকে পাশের পাহাড়ি খাদে নিয়ে গিয়ে ধর্ষণ করে। সিএনজিতে অবস্থানরতরা চিৎকার করায় লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, খবর পেয়ে রামু থানার পুলিশ গত শুক্রবার (৯ অক্টোবর) রাতে ভিকটিমকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করেন এবং শনিবার (১০ অক্টোবর) অভিযান চালিয়ে ধর্ষক সাইফুল ইসলাম সোহেলকে আটক করে। সে জোয়ারিয়ানালা ইউনিয়নের পাহারিয়া পাড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র।

তার অপর সহযোগী শাহেদকে আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছেন তিনি। এ ব্যাপারে ভিকটিমের মা রাশেদা বেগম বাদী হয়ে শনিবার সকালে রামু থানায় একটি মামলা করেছেন।-পূর্বকোণ