প্রাইভেট কারকে ২০০ মিটার ঠেলে নিয়ে গেল ট্রেন, নিহত ৪

যশোরের অভয়নগর উপজেলায় ট্রেনের ধাক্কায় শিশুসহ প্রাইভেটকারের চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় প্রাইভেটকারের অপর দুই যাত্রী মারাত্মক আহত হয়েছেন। আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ভাঙ্গাগেটে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ বিকেল সাড়ে ৪টার দিকে খুলনাগামী মহানন্দা ট্রেন ভাঙ্গাগেট পার হওয়ার সময় ভৈরব ব্রিজের সংযোগ সড়ক দিয়ে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ট্রেনটি প্রাইভেট কারটিকে ঠেলে প্রায় ২০০ মিটার দূরে নিয়ে গিয়ে থেমে যায়। এতে কারটি দুমড়ে মুচড়ে ট্রেনের ইঞ্জিনের সঙ্গে আটকে যায়। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে কারটি বের করে আনলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই হিরোক ভূঁইয়া (৪৫), শিল্পি বেগম (৪০) ও সাত বছরের এক শিশু নিহত হয়। আর আহত তিনজনকে উদ্ধার করে খুলনা নেওয়ার পথে একযাত্রী মারা যান। পরে আহত দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনায় নিহত ও আহতদের সবার বাড়ি নড়াইল জেলায় বলে পুলিশ জানিয়েছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ট্রেনের সাথে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক শিশুসহ তিনজন নিহত হয় এবং খুলনা হাসপাতালে নেওয়ার সময় অজ্ঞাত একজন মারা গেছে। অপর দুই যাত্রী আহত হয়েছে। নিহতদের দুজন বাদে অন্যদের পরিচয় এখনো জানা যায়নি।’

সূত্র: আমাদের সময়।