অসাধারণ এই ছবিটি তুলেছেন ডি ভিলিয়ার্স

উপরের ছবিটা ভালো করে দেখুন। পড়ন্ত বিকেলে সুইমিং পুলে দাঁড়িয়ে সূর্যস্নান উপভোগ করছেন এক দম্পতি। আকাশজুড়ে রক্তিম আভা। পুলের টলটলে পানিতে সেটি ছড়িয়ে পড়েছে। ওপ্রান্তে আরবের প্রাচীণ ইমারতের সাক্ষী দেওয়াল। সবই এক ফ্রেমে বন্দী করেছেন এবি ডি ভিলিয়ার্স। প্রোটিয়া তারকার এমন দক্ষতায় মুগ্ধ সবাই।

ও, যে দম্পতিটাকে তিনি ফ্রেমবন্দী করেছেন তারাও জগতজোড়া বিখ্যাত। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও বর্তমান বিশ্বের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি আর বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। কোহলি এবং ডি ভিলিয়ার্স দু’জনই খেলছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে। স্বাভাবিকভাবেই উঠেছেন একই হোটেলে। সবশেষ ম্যাচে দুর্দান্ত ব্যাটিংয়ে দলকে জিতিয়েছেন এই দু’জন। এরপরই নিজের ফটোগ্রাফির দক্ষতা দেখিয়েছেন এবি।

ক্রিকেটবিশ্বে তিনি এমনিতেই মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি নামে পরিচিত। নিশ্চিত হারা ম্যাচকেও ৩৬০ ডিগ্রি অ্যাঙ্গেলে ঘুরিয়ে নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে আসতে পারেন। আন্তর্জাতিক ক্রিকেটকে বললেও, তার ধার যে এখনো কমে যায়নি সেটি দেখাচ্ছেন এই আইপিএলে। আসরে এরইমধ্যে হাঁকিয়েছেন ৪ ফিফটি। এরমধ্যে এক ইনিংসে ৩৩ বলে ৭৩ রানের ইনিংস যেমন আছে, সবশেষ ম্যাচে ২২ বলে ৫৫ রানের ইনিংসও আছে।

ব্যাট হাতে ক্রিকেট মাঠে যেমন নজরকাড়া সব শট উপহার দেন, মাঠের বাইরে ক্যামেরা হাতেও যে দুর্দান্ত সব শট নিতে পারেন, তা কে জানতো! এবি বলেই হয়তো সবই সম্ভব!

সূত্র: সময় নিউজ।