টাকা না পেয়ে বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যা করল ছেলে

মাদকের টাকা না দেয়ায় বৃদ্ধা মা কুলসুম বেগম(৯৭)-কে পিটিয়ে হত্যা করেছে মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপ নামে এক মাদকাসক্ত। মঙ্গলবার (২০ অক্টোবর) বিকালের দিকে মাটিরাঙার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে মো. মিজানুর রহমান প্রকাশ কালার বাপ(৪০)-কে আটক করে মাটিরাঙা থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

মাদকাসক্ত মো. মিজানুর রহমান মাটিরাঙার বেলছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের দেব মাস্টার পাড়া এলাকার বাসিন্দা মো. সাফায়েতুল্লাহর ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মাটিরাঙার বেলছড়ি ইউনিয়নের দেব মাস্টার পাড়া এলাকার বাসিন্দা মো. মিজানুর রহমান দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। মঙ্গলবার বিকালের দিকে মদ্যপ অবস্থায় ছেলে মিজানুর রহমান তার মা কুলছুম বেগমের (৯৭) কাছে নেশা করার জন্য এক হাজার টাকা চায়।

এসময় তিনি মাদক সেবনের জন্য টাকা দিতে অস্বীকার করেন। এক পর্যায়ে মো. মিজানুর রহমান ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধ মাকে লাঠি দিয়ে এলোপাথাড়ি পেটায় ও কিল-ঘুষি মারে। এক পর্যায়ে বৃদ্ধাকে কোলে তুলে আছাড় দিয়ে মাটিতে ফেলে দেয় সে। এতে বৃদ্ধার হাত ও পা ভেঙে যায়। এসময় তাকে রক্ষায় বৃদ্ধ বাবা এগিয়ে এলে বাবাকেও মারধর করে মাদকাসক্ত ঐ যুবক।

পরে গুরুতর আহতাবস্থায় বৃদ্ধা কুলসুম বেগকে মাটিরাঙা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তিনি মারা যান। ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম বলেন, “স্থানীয়দের সহযোগিতায় মাদকাসক্ত ঐ যুবককে গ্রেফতার করা হয়েছে।” লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।-দৈনিক আজাদী।