টি-টোয়েন্টি টুর্নামেন্টের স্পন্সর হওয়ার জন্য আগ্রহ দেখাচ্ছে অনেক নামিদামি কোম্পানি

আর মাত্র একদিন। আগামীকালের পথ থেকে আবারও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে দেখা যাবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আগামীকাল শেষ হচ্ছে সাকিব আল হাসানের নিষেধাক্কা শেষ দিন। এদিকে আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে পাঁচ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট।

আর এই টুর্নামেন্টে সাকিব-আল-হাসান খেলবেন তা বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন আরো এক মাস আগে। আর এই টুর্নামেন্টে সাকিব-আল-হাসান খেলবেন বলে একটু বেশি গুরুত্ব পাচ্ছে। আর সেই কারণেই অনেক বেশি স্পন্সার বিসিবির সাথে যোগাযোগ শুরু করে দিয়েছে।

বিসিবির কাছেও কয়েকটি কর্পোরেট হাউজ এবং ব্যক্তিগতভাবে কেউ কেউ টি-টোয়েন্টি টুর্নামেন্টে টিম স্পন্সর হতে আগ্রহ প্রকাশ করেছে। বলা বাহুল্য, সেটার বড় কারণ সাকিব আল হাসান।

আজ দেশের একটি সংবাদ মাধ্যমকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানিয়েছেন, “বিসিবি টি-টোয়েন্টি টুর্নামেন্টে স্পন্সর খুঁজছে। এজন্য প্রচার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে বিজ্ঞাপনও দেয়া হবে। আগ্রহীদের টিম স্পন্সর হওয়ার জন্য বলা হবে।’

বিসিবি সিইও যোগ করেন, ‘এমন নয় যে শুধু প্রতিষ্ঠিত বা ও বড়সড় কর্পোরেট হাউজই হতে হবে, বিসিবির শর্তপূরণ করে যেকোনো ব্যক্তি বা ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠানও যদি আগ্রহ দেখায়, তিনিও হতে পারবেন স্পন্সর।’ সব দলের স্পন্সর পেলে টি-টোয়েন্টি টুর্নামেন্ট প্লেয়ার্স ড্রাফটের মধ্যেও হতে পারে। কারণ বেশিরভাগ স্পন্সরেরই লক্ষ্য সাকিব আল হাসান।