অভিনেত্রীকে প্রযোজকের ছুরিকাঘাত

অভিনেত্রী মালবি মালহোত্রাকে ছুরিকাঘাত করেছেন প্রযোজক যোগেশ কুমার। ইন্ডিয়া ডটকম এই তথ্য জানিয়েছে। ভারতের দক্ষিণী সিনেমা ও টিভি ধারাবাহিকে অভিনয় করেন মালবি। সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, যোগেশ এই অভিনেত্রীর পেটে চারবার ছুরিকাঘাত করেছেন। এরপর মালবিকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল।

জানা গেছে, মালবির সঙ্গে কয়েকটি প্রোডাকশনে কাজ করেছেন যোগেশ। পরবর্তী সময়ে এই অভিনেত্রীকে বিয়ের প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় হত্যার চেষ্টা করেন তিনি।

এ প্রসঙ্গে একটি সূত্র পিপিংমুনকে বলেন, ‘সোমবার (২৬ অক্টোবর) রাতে মালবি বাড়ি থেকে বের হলে যোগেশ কুমার একটি আউডি গাড়ি নিয়ে কথা বলার জন্য তার সামনে আসে। এই সময় মালবি কথা বলতে না চাইলে ধারালো ছুরি দিয়ে তাকে আক্রমণ করে। এক, দুইবার নয়, চারবার ছুরিকাঘাত করে। বিষয়টি দেখার পর আশেপাশে থাকা মানুষ ঘটনাস্থলে আছে, তখন প্রযোজক পালিয়ে যায়।’

এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ হাতে পেয়েছে পুলিশ। পাশাপাশি মুম্বাইয়ের ভারসোভা থানায় একটি মামলা দায়ের হয়েছে। মালবি মালহোত্রা জানান, ২০১৯ সালে ফেসবুকে যোগেশের সঙ্গে তার প্রথম পরিচয়। এই নির্মাতা যখন তাকে প্রস্তাব দেয় তখন তিনি তাকে ফেসবুকে ব্লক করে দেন। ঘটনার একদিন আগেই এই অভিনেত্রী দুবাই থেকে ফিরেছেন। লকডাউনের পর শুটিং শুরু করেছেন। তিনি অভিযোগ করেছেন, যোগেশ তাকে অনুসরণ করতেন।