সাকিব ভাইয়ের হাত থেকে টেস্ট ক্যাপ নিতে চাই : সাইফউদ্দিন

অলরাউন্ডার সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা ফুরোচ্ছে। তার অপেক্ষায় সারাদেশের কোটি ভক্ত যেমন, তেমনি তার জাতীয় দলের সতীর্থরাও। তরুণ অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনও সাকিবের মুক্তি উপলক্ষে একটি স্ট্যাটাস দিয়েছেন।

জাতীয় দলের ওয়ানডে সংস্করণে নিয়মিত মুখ সাইফউদ্দিন। তবে টেস্ট দলে এখনো সুযোগ মেলেনি এই তরুণ অলরাউন্ডারের। তার ইচ্ছে- সাবেক বিশ্বসেরা অলরাউন্ডারের কাছ থেকেই টেস্ট ক্যাপটা পরার। সাকিবের নিষেধাজ্ঞা শেষের দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে দেয়া স্ট্যাটাসে নিজের এমন ইচ্ছের কথা জানান সাইফউদ্দিন। পাঠকদের জন্য সাইফের পুরো স্ট্যাটাসটা তুলে ধরা হলো।

সাইফ লিখেছেন, ‘এটা আমার প্রথম ওডিআই সিরিজের তোলা ছবি দক্ষিণ আফ্রিকা সফরে। ছোটবেলা থেকেই উনাদের খেলা দেখেই বড় হয়েছি এবং একপ্রকার আর পাঁচটা দর্শকের মতো আমিও উনার বিশাল ফ্যান। ইনশাআল্লাহ যদি কখনো টেস্ট অভিষেক হওয়ার সুযোগ হয়, আমার ইচ্ছা আছে উনার কাছ থেকেই টেস্ট ক্যাপটা নেওয়ার। সুস্থভাবে নিরাপদে দেশে ফিরে আসেন ভাই। আবার মাঠের মানুষ মাঠে দেখার অপেক্ষায় রইলাম।’

জুয়াড়ির প্রস্তাব গোপন করার দায়ে গত বছরের ২৯ অক্টোবর সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে সাকিব আল হাসানকে ১ বছরের জন্য নিষিদ্ধ করে আইসিসি। নিষেধাজ্ঞা শেষ হয়েছে। কাল থেকে আবারো মাঠে ফিরতে পারবেন সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার।