পানি পানের বিরতির ফাঁকে মাগরিবের নামায আদায় পাকিস্তানের ক্রিকেটারদের

ক্রিকেট মাঠে মুসলিম ক্রিকেটারদের নামায আদায়ের দৃশ্য অনেকবারই হৃদয় কেড়েছে সবার। এবার আরেকবার সেই দৃশ্য দেখা গেল পাকিস্তানের রাউলাপিন্ডি স্টেডিয়ামে।শুক্রবার (৩০ অক্টোবর) প্রথম ওয়ানডে রাউলাপিন্ডিতে মুখোমুখি হয় পাকিস্তান ও জিম্বাবুয়ে। ম্যাচটির জিম্বাবুয়ের ইনিংসের একটি মুহুর্তে মাঠেই পাকিস্তানের বেশ কিছু ক্রিকেটারের নামায আদায়ের দৃশ্যতে সবার চোখ আটকে যায়।

জিম্বাবুয়ে ইনিংসে ড্রিংকস বিরতির সময় মাগরিবের নামাযের সময় হয়। ফলে ড্রিংকস বিরতির সময় অন্যরা যখন পানি পানে ব্যস্ত তখন পাকিস্তানের বেশ কিছু ক্রিকেটার এই ফাঁকে মাগরিবের নামায আদায় করে নেন। এরপরই সেই দৃশ্যের ছবি ও ভিডিও ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, সে সময় মাগরিবের নামায পড়েন পাকিস্তানের চার ক্রিকেটার ফখর জামান, আবিদ আলি, ইফতেখার আহমেদ ও মোহাম্মদ রিজওয়ান। উল্লেখ্য, ১৪ বছর পর রাওয়ালপিন্ডিতে এদিন ওয়ানডে ফেরার ম্যাচে জয়ে রাঙিয়েছে পাকিস্তান।

টসে জিতে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে হারিস সোহেল, ইমাম-উল হক, ইমাদ ওয়াসিমের ব্যাটে ভর করে ৮ উইকেটে ২৮২ রান তুলে পাকিস্তান। জবাবে খেলতে নেমে ম্যাচসেরা টেলরের শতক সত্ত্বেও ২৫৫ রানে থামে জিম্বাবুইয়ান ইনিংস।