তৃতীয় বিয়েও ভাঙছে শ্রাবন্তীর!

সব কিছু ঠিক নেই শ্রাবন্তীর সংসারে! তেমনই ইঙ্গিত দিচ্ছে নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল। গত বছরই এপ্রিলেই রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন নায়িকা। ইতিমধ্যেই চিড় সম্পর্কে। গত কয়েকদিন ধরেই টলিগঞ্জের অন্দরে এই জল্পনা ঘুরে বেড়াচ্ছে। নব দম্পতি গত বছর দুর্গাপুজোয় একসঙ্গে চুটিয়ে আনন্দ করেছেন। ষষ্ঠী থেকে দশমীর সিঁদুর খেলা- সোশ্যাল মিডিয়া ভরে যেত একগুচ্ছ রোম্যান্টিক ছবিতে- তবে এবার সব গায়েব।

বরং শ্রাবন্তী-রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে দেখা মিলল আরও ভয়ঙ্কর জিনিস! একে অপরকে ইনস্টাগ্রামে আন-ফলো করে দিয়েছেন দুজনেই। শুধু বিয়ের নয়, দুজনের একসঙ্গে থাকা যাবতীয় ছবি ডিটিল হয়ে গিয়েছে প্রোফাইল থেকে। শ্রাবন্তীর ইনস্টার দেওয়ালে শুধু দুটি গ্রুপ ছবিতেই রয়েছেন রোশন। শুধু রোশন-শ্রাবন্তী নয়, নায়িকার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের ইনস্টা প্রোফাইলেও তিনজনের বেশকিছু ছবি ছিল কিন্তু সবই গায়েব! কিষাণ বিরাজের সঙ্গে বিয়ে ভাঙার পরও তো এমনটাই হয়েছিল! স্মৃতি মনে পড়ছে অনুরাগীদের।

শ্রাবন্তী-রোশনের সংসার ভাঙার গুঞ্জনে বিতর্কের ঘি ঢেলে দিয়েছেন রোশন নিজেও। নিউজ ১৮ বাংলাকে রোশন জানিয়েছেন ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি ৷’ তবে আলাদা থাকবার কারণ স্পষ্ট করে কিছুই বলেননি রোশন। কিন্তু পুজোর আগে থেকেই যে তাঁরা আলাদা থাকছেন তেমনটা জানিয়েছেন রোশন সিং।

১৩ অগস্ট রোশন-শ্রবান্তীর জন্মদিন। একইদিনে জন্মেছেন দুই তারকা।পরের দিন শ্রাবন্তীর ছেলে ঝিনুকের (অভিমন্যু) জন্মদিন। সেইসময় একসঙ্গে মন্দারমনি গিয়েছিলেন তাঁরা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় সেভাবে একসঙ্গে পাওয়া যায়নি এই দম্পতিকে। এই বছরের জন্মদিনে একে অপরের জন্য করা বার্থ ডে পোস্টও ডিলিট করে দিয়েছেন তাঁরা।

পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাঁদেরই ছেলে ঝিনুক।দীর্ঘদিন আলাদা থাকবরা পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাঁদের। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। এরপর ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। মার্চ মাসে শ্রাবন্তী-সোহম জুটির গুগলির প্রিমিয়ারে রোশনকে নিয়ে হাজির হন নায়িকা।

ততখনই আন-অফিসিয়্যাল সিলমোহর পরে গিয়েছিল সম্পর্কে। এরপর চুপিসাড়ে পঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে দেন দুজনেই। সংসার ভাঙা নিয়ে এখনও মুখ খোলেননি শ্রাবন্তী। সব যখন ভালোই চলছিল তখন হঠাত্ কী হল ভেবে পাচ্ছেন না ভক্তরা। জল্পনা জারি রয়েছে।