দেশে ফিরলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্র থেকে বিশ্বসেরা অলরাউন্ডার দেশে ফেরেন। কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ঢাকার হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। বিমানবন্দরে তাকে স্বাগত জানানো হয়। দেশে ফিরেই সাকিব আল হাসান জানিয়ে দিলেন, কঠিন সময়ে সবাই পাশে ছিলেন। আমি এর প্রতিদান দিতে চাই।

আগামী ০৯ নভেম্বর টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য মিরপুরে ক্রিকেটারদের ফিটনেস টেস্টে অংশ নেবেন সাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ৫ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলবেনঅলরাউন্ডার সাকিব আল হাসান। যদিও শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজে দিয়েই মাঠে ফিরতে চেয়েছিলেন সাকিব আল হাসান।

সে কারণে যুক্তরাষ্ট্র থেকে ফিরে বিকেএসপিতে ব্যক্তিগতভাবে অনুশীলন চালিয়ে ছিলেন তিনি। কিন্তু পরবর্তীতে শ্রীলঙ্কা সিরিজ স্থগিত হয়ে যাওয়ার কারণে আবারো পরিবারের কাছে ফিরে যান সাকিব আল হাসান। এদিকে নভেম্বরের শেষের দিকে ৫ দলের একটি কর্পোরেট টি-টোয়েন্টি টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

তবে এর আগে বিকেএসপিতে ব্যক্তিগতভাবে অনুশীলন করলো এবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবেন সাকিব। এদিকে ৫ দলের টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইকন ক্যাটাগরিতেই দেখা যাবে সাকিব আল হাসানকে।

শুধু তাই নয় মাঠে ফিরেই বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে এবং বিশ্বের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ৫ হাজার রান এবং ৩৫০+ উইকেটের মাইলফলক স্পর্শ করবেন সাকিব আল হাসান। আর এই রেকর্ড গড়তে হলে সাকিব আল হাসানকে করতে হবে আর মাত্র ৩০ রান।