মঞ্চে শাড়ি পরেই উদ্দাম বেলি ডান্স, প্রশংসার জোয়ারে ভাসছেন নোরা ফাতেহি

খুব অল্প সময়েই বলিউডে বেশ জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন নোরা ফাতেহি। বিজ্ঞাপন দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। তারপর আইটেম ড্যান্স ‘দিলবার’ গানে তুখোড় নেচে সিনেপ্রেমীদের তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। এরপর ‘ও সাকি সাকি’ গানেও চোখে পড়েছিল তার অসাধারণ নাচের দক্ষতা। নোরা যে নাচে সত্যিই দক্ষ তা জানতে আর বাকি নেই কারোই।

‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ ছবিতে ‘গারমি’ গানটিও অত্যন্ত জনপ্রিয় হয়েছে নোরার দৌলতে। তার নাচের সাবলীলতা মুগ্ধ করেছে নেটিজেনদের। সোশ‍্যাল মিডিয়াতেও একই রকম জনপ্রিয় নোরা। আর হবে নাই বা কেন! মাঝে মাঝেই নানা ছবি ও ভিডিও তিনি শেয়ার করেন তার অনুরাগীদের সঙ্গে।

লকডাউনে বাড়িতে বসে অনুরাগীদের জন‍্য প্রতিনিয়তই কিছু না কিছু পোস্ট করেছেন নোরা। বাড়ি বসেই পুরোনো নাচের অনুষ্ঠানের ভিডিও ও পুরোনো ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। তবে লকডাউন ওঠায় এখন আবার আগের অবতারে ফিরে এসেছেন অভিনেত্রী।

সম্প্রতি নোরা ফাতেহির একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। একটি হিন্দি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মঞ্চে খুদে প্রতিযোগীর সঙ্গে তুমুল নাচতে দেখা গিয়েছে তাকে। শাড়ি পরে সুপারহিট হিন্দি গান ‘সাকি সাকি’র তালে বেলি ডান্স করেছেন অভিনেত্রী। বলা বাহুল‍্য ভিডিওটি ভাইরাল হতে দেরি লাগেনি। সঙ্গে রয়েছে ভক্তদের প্রশংসাও।

সম্প্রতি বিগ বস সিজন ১৪র একটি এপিসোডে হাজির হয়েছিলেন অভিনেত্রী। তার নতুন মিউজিক ভিডিওর প্রোমোশনের জন‍্য এসেছিলেন তিনি। পাশাপাশি প্রতিযোগীদের সঙ্গেও আলাপ করেন নোরা। –ডেইলি বাংলাদেশ