করোনা টেস্ট করালেন সাকিব

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্ট উপলক্ষ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে খেলোয়াড়দের ফিটনেস পরীক্ষা শুরু হচ্ছে আগামী সোমবার থেকে। শারীরিক এই পরীক্ষায় নামার আগে আজ করোনা টেস্ট করালেন বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশের সাকিব আল হাসান।

সাকিবের করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী। তিনি জানান, আগামীকাল সাকিবের করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে। আজ ডাঃ দেবাশিষ বলেন, ‘ইতোমধ্যে যুক্তরাষ্ট্রে করোনা পরীক্ষা করিয়েছেন সাকিব। তবে বিসিবির নিয়মানুযায়ী এখানে তাকে আরও একবার করোনা পরীক্ষা করতে হবে। তাই আজ তার নমুনা সংগ্রহ করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘বিসিবির আয়োজিত ফিটনেস সেশনে উপস্থিত হবার আগে, কালই তার পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে।‘ সাকিবসহ ১১৩ জন ক্রিকেটারের ফিটনেস পরীক্ষা হবে আগামী ৯ ও ১০ নভেম্বর। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টকে সামনে রেখে বাধ্যতামূলক দিতে হবে ক্রিকেটারদের এই ফিটনেস পরীক্ষা।

প্রসঙ্গত, নিষেধাজ্ঞা শেষে শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব। দেশের ফিরেই গুলশানে একটি সুপার শপের উদ্বোধন করেন তিনি। যদিও ব্যাপক জনসমাগমে সেখানে সাকিবের উপস্থিতি সমালোচনার জন্ম দিয়েছে।