উন্মাদনায় বুঁদ পরীমণি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। শত ব্যস্ততার মাঝেও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। এই লাস্যময়ীকে প্রায়ই দেখা যায় নিজের ফেসবুক হ্যান্ডেলে নিত্য নতুন স্ট্যাটাস ও ছবি শেয়ার করতে। তারই ধারাবাহিকতায় আজ শনিবার (০৭ নভেম্বর) একটি স্ট্যাটাসে এই অভিনেত্রী লিখেছেন, ‘উন্মাদনা হলো জীবনের রং। তাই নিজের উন্মাদনা নিয়ে বাঁচুন।’

উল্লেখ্য ‘প্রীতিলতা’ শিরোনামের নতুন সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়িকা পরীমণি। চলতি মাসের প্রথম দিন থেকে রাজধানীর উত্তরায় শুরু হয়েছে এ সিনেমার চিত্রায়ণ। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন হালের লাস্যময়ী এ অভিনেত্রী।

এর আগে ৪ নভেম্বর লাঠিখেলার দৃশ্যধারণের সময় বাম হাতে প্রচণ্ড আঘাত পান পরীমণি। সঙ্গে সঙ্গে ফুলে কালো হয়ে যায় তার হাত। রাজধানীর নিকেতনে চলছিল এ দৃশ্যধারণ। তার চিকিৎসা দেয়া হয়েছে, আপাতত ভালো আছেন তিনি। তবে পুরোপুরি সুস্থতার জন্য শুক্রবার (৬ নভেম্বর)-এর চিত্রায়ণ পিছিয়ে দেয়া হয়েছে।

‘প্রীতিলতা’ সিনেমার চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন গোলাম রাব্বানী। এটির পাণ্ডলিপি উপদেষ্টা হিসেবে কাজ করছেন সেলিনা হোসেন। ঢাকার চিত্রায়ণ শেষে চট্টগ্রামে যাবে পুরো ইউনিট। এ সিনেমায় গান গাওয়ার কথা রয়েছে কবীর সুমনের।

সূত্র: সময় নিউজ।