নিরবের নায়িকা স্পর্শিয়া

এবার জনপ্রিয় অভিনেত্রী রোজিনার চলচ্চিত্রে নিরবের নায়িকা হচ্ছেন স্পর্শিয়া। রোজিনা প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। সরকারি অনুদানে নির্মিতব্য এই ছবির নাম ‌‘ফিরে দেখা’। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের এই ছবিতে নায়ক হিসেবে থাকছেন নিরব। তবে তার বিপরীতে কে অভিনয় করবেন? তা চমক হিসেবেই রেখেছেন ছবির নির্মাতা।

অবশেষে জানা গেল, নিরবের নায়িকা হচ্ছেন অর্চিতা স্পর্শিয়া। ছবির নাসিমা চরিত্রে তিনি অভিনয় করবেন। সম্প্রতি দিবাগত রাতে উত্তরার নিজ বাসায় এক ঘরোয়া মিটিংয়ে নায়িকা চূড়ান্ত করেন রোজিনা। তিনি বলেন, ‘অনেক প্রত্যাশা নিয়ে ছবির কাজটি করছি। নিজের পরিচালনায় প্রথম ছবি, তাই এর প্রেক্ষাপট হিসেবে মুক্তিযুদ্ধকে বেছে নিয়েছি। আর ছবিটি ঘিরে বেশ কিছু চমক আছে। যা আস্তে আস্তে প্রকাশ্যে আসবে।’

‌‘ফিরে দেখা’ ছবিতে নিরব অভিনয় করবেন রোজিনার ভাইয়ের চরিত্রে। আর রোজিনার স্বামী চরিত্রে পর্দায় হাজির হবেন নন্দিত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন বড়দা মিঠু, মারুফসহ অনেকেই। উল্লেখ্য, ২০১৯-২০ অর্থবছরে ‘ফিরে দেখা’ সরকারি অনুদান পেয়েছে। ফেব্রুয়ারিতে এর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও করোনার কারণে তা মার্চে শুরু হচ্ছে বলে জানা গেছে।